বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জারুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন

জারুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ- বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকার সময় সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার সরমঙ্গল ইউনিয়নের “জারুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের” নতুন ভবনের উদ্বোধন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের ভূমি দাতা বিশিষ্ট সমাজ সেবক ও দানশীল মরহুম এম এ মনিরের সহধর্মিণী মিসেস আম্বিয়া খাতুন। প্রধান অতিথির বক্তব্যে মিসেস মনির বলেন যোগাযোগ বিচ্ছিন্ন সরমঙ্গল ইউনিয়নের জারুলিয়া গ্রামের পশ্চাৎপদ জনগোষ্ঠীর ছেলে মেয়েদের লেখাপড়ার সুযোগ করে দিতে আমার স্বামী মরহুম এম এ মনির ও তাঁর ভাই এম এ মান্নান স্কুল প্রতিষ্ঠার জন্য জমি প্রদান করে শিক্ষার আলো বঞ্চিত শিশুদের জন্য শিক্ষার সুযোগ করে দিয়েছেন, আপনারা উনার জন্যে দু’য়া করবেন আল্লাহ যেন জান্নাতবাসী করেন। আজ আমার স্বামীর প্রতিষ্ঠিত স্কুলের সরকারি অর্থায়নে দ্বিতল বিশিষ্ট নবনির্মিত ভবনের উদ্বোধন করে নিজেকে গর্বিত মনে করছি।
সরকার শিক্ষা ক্ষেত্রে মাধ্যমিক পর্যন্ত মেয়েদের জন্য উপবৃত্তি চালু করে নারী শিক্ষা প্রসারে ব্যাপক ভূমিকা রাখছে।

অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন স্কুল কমিটির সভাপতি আবুল কালাম, সহ-প্রতিষ্ঠাতা এম এ মান্নান, স্কুলের প্রধান শিক্ষিকা মিলন বালা রায়, সহকারী শিক্ষিকা হামিদা খাতুন, তপতি বালা দাস সহ শিক্ষক, ছাত্রছাত্রী ও গ্রামের গণ্যমান্য ব্যক্তিসহ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com